সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

জবি মার্কেটিং বিজনেস ক্লাবের সভাপতি বিধান, সম্পাদক কবির

জবি প্রতিবেদক : ঢাকা থেকে :

জবি মার্কেটিং বিজনেস ক্লাবের সভাপতি বিধান, সম্পাদক কবির

জবি প্রতিবেদক: জগন্নাথ বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের এমবিএ প্রোফেশনাল শিক্ষার্থীদের নিয়ে মার্কেটিং বিজনেস ক্লাবের ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে বিধান চন্দ্র দে ও বাহাউদ্দীন কবিরকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শনিবার(৭অক্টোবর) মার্কেটিং ডিপার্টমেন্ট,এমবিএ (প্রোফেশনাল) প্রোগ্রামের এর প্রোগ্রাম ডিরেক্টর অধ্যাপক ড.ইমরানুল হক এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটিতে সহসভাপতি হিসেবে মো: রাব্বি অর্নিল, যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস মুক্তা, নাজমুস সাকিবকে কোষাধ্যক্ষ, তামান্না আক্তারকে যুগ্ম কোষাধ্যক্ষ মনোনীত করা হয়েছে।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হল সাংগঠনিক সম্পাদক রুহুল শিকদার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রিশাদ আহমেদ, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক মো: হুমায়ুন কবির প্রামাণিক, প্রোগ্রাম সম্পাদক গোলাম মোহাইমিন পাপন, দপ্তর সম্পাদক নাসির খান রাফি।

নবনির্বাচিত সভাপতি বিধান চন্দ্র দে বলেন, আমি চাই আমার সাথে জড়িত সকলকে সাফল্য অর্জন এর জন্য অনুপ্রাণিত করতে। আগামীর নের্তৃত্ব তৈরি করা এবং ২০২৩-২০২৪ সালে সুন্দর একটু বছর উপহার দেওয়া।

সহসভাপতি মো: রাব্বি অর্নিল বলেন, মার্কেটিং বিভাগে আমরা বেশ কিছু ইভেন্ট করতে চাই এই ক্লাবের মাধ্যমে যেখানে বিভিন্ন বড় বড় কোম্পানীর সিঈও, এমডি তারা এসে ওয়ার্কশপ করাবে। এই ক্লাবের মাধ্যমে আমরা আমাদের ডিপার্টমেন্টকে নেক্সট লেভেলে নিয়ে যেতে চাই। আমাদের পরিকল্পনা এই বছরেই আমরা স্কিল ডেভেলপমেন্ট এবং জব ফেয়ার এর আয়োজন করবো।

সাধারণ সম্পাদক বাহাউদ্দীন কবির বলেন, আমাদের হাতে যেহেতু ডিপার্টমেন্ট দায়িত্ব হস্তান্তর করেছে, আমরা ছাত্রদের কল্যানের জন্য কাজ করতে চাই। সবার সহযোগিতায় বিজনেস ক্লাবকে সামনে এগিয়ে নিতে যেতে চাই।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, শনিবার (৭ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের শিক্ষকবৃন্দ একটি সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করেন। একই সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ, এমবিএ (প্রোফেশনাল) প্রোগ্রামের এর প্রোগ্রাম ডিরেক্টর অধ্যাপক ড. ইমরানুল হক ক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

আপনার মতামত দিন

Posted ৮:৩০ অপরাহ্ণ | সোমবার, ০৯ অক্টোবর ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com